বিশ্বের সেরা পিটিসি সাইট থেকে অর্থ উপার্জন করুন.(Earning Tips)[part-2]

Part - 1(Must see)

 

http://post.bdlove24.com/%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%87%e0%a6%b0%e0%a6%be-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%b8%e0%a6%bf-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%87%e0%a6%9f/

 

7 বছর ধরে, Scarlet-Click কোনও বড় সমস্যা ছাড়াই কাজ করছে।
সাইট সময়, প্রত্যেক সময় সদস্যদের প্রদান করা হয়, এবং নিষ্কলহীন খ্যাতি আছে।
কেবলমাত্র এই সাফল্যগুলিই আমাদের স্ট্রিকলি ট্রাস্টি সেরা পিটিসি সাইট তালিকাগুলির শীর্ষস্থানীয় স্থানে Scarlet-Clicks রাখার যথেষ্ট কারণ দেবে। কিন্তু scarlet-clicks কেবলমাত্র বিশ্বাসযোগ্য পিটিসি সাইটের তুলনায় অনেক বেশি।
এটা মহান উপার্জন সম্ভাব্য এবং আমার ব্যক্তিগত অভিজ্ঞতা প্রায় সব সম্ভাব্য মধ্যে ইতিবাচক হয়।

[b]স্কারলেট ক্লিক সেরা পিটিসি কৌশল এবং Rented Refferal[RR][/b]

আমরা ইতিমধ্যে কথা বলতে হিসাবে, ভাড়া রেফারেলগুলি পিটিসি সাইট এবং স্কারলেট ক্লিক নেভিগেশন অর্থ উপার্জন কি একটি ব্যতিক্রম নয়।
আপনি আরো কিছু গুরুতর নগদ উপার্জন করতে চান তাহলে আপনি বিনিয়োগ করতে হবে।
আমরা একটি বিনিয়োগ করতে খুব ভাল জায়গা হিসাবে sacarlet-clicks পাওয়া যায় এবং সম্ভবত আপনি ভাড়া ভাড়া রেফারেল এবং সাধারণভাবে পিটিসি সাইট দিয়ে অর্থ উপার্জন তুলনামূলকভাবে নতুন যদি সঙ্গে শুরু করার জন্য সেরা প্রোগ্রাম।

আমরা নতুনদের স্কারলেটের সুপারিশ করি কারণ এটি ভাড়াটে রেফারেলগুলি পরিচালনার জন্য সবচেয়ে সহজ PTC সাইট।
একবার আপনি প্রথম নির্বাচন করুন এবং ভাল সক্রিয় রেফারেলগুলি প্রসারিত করুন, এই নির্বাচনটি অন্য যে কোনও পিটিসি সাইটের তুলনায় অনেক বেশি সক্রিয় থাকবে। একবার আপনি প্রথম নির্বাচন এবং ভাল এবং খারাপ রেফারাল পৃথক করার পরে আপনাকে কয়েকটি রেফারেলগুলি পুনর্নির্মাণ করতে হবে।
আমি একটি গড় হিসাবে সুপারিশ করবে 6+ ভাল এক হিসাবে দীর্ঘ সময়ের জন্য ভাড়া দেওয়া রেফারেলগুলি বাড়ানো আপনার ভাল ডিসকাউন্ট পাবেন এবং এটি আপনার মুনাফাকে ব্যাপকভাবে বড় করে তুলবে।

এমনকি এই সব পিটিসি সাইট জন্য সাধারণ টিপ এটা আবার উল্লেখ করার জন্য খারাপ না: চারপাশে কি ঘটছে তা অবগত থাকুন! আপনি আপনার সম্ভাব্য বিনিয়োগে অতিরিক্ত মান দিতে এবং চূড়ান্ত ফলাফল উন্নত যে ঘন প্রচারের মিস্ করতে চান না। আপনি যদি ধৈর্যশীল হন এবং আপনি সঠিক মুহূর্তের জন্য অপেক্ষা করেন (কয়েক মাসের মধ্যে একবার) আপনি 20% ছাড় দিয়ে বার্ষিক আপগ্রেড পেতে পারেন বা অতিরিক্ত ডিসকাউন্ট দিয়ে রেফারেলগুলি ভাড়া করতে পারেন।

[b]কিছু সহজ ধাপে সেরা স্কারলেট ক্লিক কৌশল...[/b]

এটি সহজ করতে, সেরা Scarlet-Clicks পিটিসি কৌশল হবে:

আপগ্রেড ছাড়ের জন্য অপেক্ষা করুন এবং সময় আসবে যখন বার্ষিক স্বর্ণ আপগ্রেড ক্রয় নিয়মিত মূল্য $ 100 কিন্তু আপনি যদি ধৈর্য ধরেন তবে $ 80 এর জন্য এটি পেতে পারেন। রেফারেলগুলি ভাড়া এবং নির্বাচন করার জন্য ছাড়ের জন্য অপেক্ষা করার সময়। মাসিক সিলভার আপগ্রেডটি এর জন্য যথেষ্ট ভাল কাজ করবে। রেফারেলগুলি ভাড়া (0.15 ডলার প্রতি রেফারেল) এবং গড়ের 6+ দিয়ে তাদের নির্বাচন করুন। যারা রেফারেলগুলি দীর্ঘকালের জন্য বাড়িয়ে দিন (150 দিন আপনাকে 18% 240 দিন 25% এবং 365 পাবেন দিন 30% ছাড়) আপনার 100 রেফারেল বা আরো বেশি কিছু পেতে হলে আয় পুনরায় পুনর্বিন্যস্ত করুন এবং autopay চালু করুন (অবশ্যই) কিছু সরাসরি রেফারেল পেতে একটি অতিরিক্ত ধাক্কা দিন

আপনি কি বার্ষিক গোল্ডেন স্কারলেট ক্লিকগুলি আপগ্রেডের জন্য পাবেন?

একটি আপগ্রেড সদস্যদের সাথে 6 x $ 0.01 মান বিজ্ঞাপন পাবেন এবং নিম্ন মানের বিজ্ঞাপনের কয়েকটি ক্লায়েন্ট সহ পাবেন যদি আপনি দৈনিক ভিত্তিতে বিজ্ঞাপনগুলি ক্লিক করেন তবে আপনার নিজের ক্লিকে বছরে প্রায় ২5 ডলার আয় করা সম্ভব।
গোল্ড আপগ্রেড ডাউনলাইনের উপার্জনগুলি তাদের ক্লিক মানটির 100% বৃদ্ধি করবে এবং এটি রেফারেলের রেফারেলের 2000 রেফারালগুলিও তুলে নেবে।
কিছু বাস্তবসম্মত প্রত্যাশা হল যে 500 জন নির্বাচিত ভাড়াটে রেফারালগুলি প্রতিদিন প্রায় $ 2.70- $ 3 জমা হবে (brutto)।
আপগ্রেড সদস্য একবারে $ 60 পর্যন্ত উঠতে পারে পেমেন্ট জন্য সময় অপেক্ষা করা হয় 4-5 দিন। সমস্ত প্রধান পেমেন্ট প্রসেসর গৃহীত হয়, পেপ্যাল ​​সহ
বিনামূল্যে এবং আপগ্রেড সদস্যদের ন্যূনতম অর্থের পরিমাণ শুধুমাত্র $ 2 হয়
কোনও বিনিয়োগের জন্য আয় হ্রাসের প্রয়োজন হয় না কিন্তু আমরা যদি এটি কেবলমাত্র কয়েক ডলারের তুলনায় আরো গুরুতর অর্থ উপার্জন করতে চাই তবে এটি করার জন্য এটির মূল্য ব্যাখ্যা করেছি।
অনুগ্রহ করে পরামর্শ দেওয়া উচিত যে আপগ্রেড ছাড়াই রেফারেলগুলি ভাড়া দেওয়া আপনাকে অর্থ হারাবে।

.......More parts coming soon.......

Total Pageviews