Adf.ly থেকে লিংক শেয়ার করে আয় করুন প্রতিদিন ২-৫ ডলার

Adf.ly কী?

Adf.ly  হলো এমন একটি সাইট যেখানে আপনি যে কোন লিংক ছোট করার জন্য আবদ্ধ করে, সেই লিংক শেয়ার করে আয় করতে পারেন পর্যাপ্ত পরিমান টাকা খুব সহজেই। এবং এটা যথাযত ভাবে ও বিশ্বস্থতার সাথে টাকা প্রদান করে থাকে। Adf.ly লিংক সর্ট করে আয় করার জন্য সব থেকে জনপ্রিয় সাইট। এর মাধ্যমে আপনি যে কোন একটি গুরুত্বপূর্ণ লিংক সর্ট করে শেয়ার করে আয় করতে পারেন।

কেন Adf.ly আপনাকে টাকা দিবে?

Adf.ly থেকে আপনি যে লিংকটি ছোট করেছেন, সেই লিংকে ক্লিক করলে একটি বিজ্ঞাপন আসবে যাহা ৫ সেকেন্ড পর স্কিপ/বাদ করতে হবে। ঐ বিজ্ঞাপন ভিউ হওয়ার জন্যই Adf.ly  যে টাকা পাবে এবং তার কিছু অংশ আপনাকে দেওয়া হবে। কাজটি খুব’ই সহজ এবং গুরুত্বপূর্ণ আয়ের মাধ্যম হতে পারে।

Adf.ly কী হারে টাকা প্রদান করে?

মূলত সকল এড মিডিয়াই ট্রাফিক লোকেশন এর উপর ভিত্তি করে টাকা প্রদান করে থাকে। যেমন বাংলাদেশে ট্রাফিক এর মূল্য কোন সাইটের কাছেই তেমন নাই। আর ঐ একই স্থানে একজন ইউএসএ এর ট্রাফিকের মূল আকাশ সমান। হ্যা, তবে Adf.ly গড়ে প্রতি ১ হাজার ভিউতে ১-২ ডলার প্রদান করে। আর আপনার লিংকে ক্লিক করে ৫ সেকেন্ড থাকলেই আপনার বিজ্ঞাপন ভিউ গর্ননা করা হবে। নিজের এড নিজে ভিউ করা যাবে না। এছাড়া আপনি যেভাবে লিংক শেয়ার করুন, সমস্যা নাই। শুধু ভিজিটর ক্লিক করলেই চলবে।

কী কী শেয়ার করবেন?

একানে আপনি যে কোন বই, মভি লিংক কিংবা কোন সফটওয়্যার এর লিংক শেয়ার করতে পারেন। তবে কোন এডাল্ট বিষয় শেয়ার করা যাবে না।
তবে এডাল্ট বিষয়ের লিংক শেয়ার করে আয় করার জন্যও Adf.ly এর একটি শাখা আছে যাহার লিংক নিচে দেওয়া আছে।

Adf.ly একাউন্ট খোলার উপায়ঃ

প্রথমে ক্লিক করুন এখানেঃ Join now
অথবা নিচের ব্যানারে ক্লিক করুন
তখন Adf.ly এর হোম পেইজ দেখতে পাবেন। সেখানে Join now নামক বাটনে ক্লিক করুন।
তার পর, একটি রেজিস্ট্রেশন ফরম পাবেন। সেখানে আপনার নাম, ইউজার নেইম, ইমেইল ত্যাদি লিখে Join বাটনে ক্লিক করুন। তবে অবশ্যই একাউন্ট টাইপ Link Shrinker রাখবেন। কারন আপনি বিজ্ঞাপন দাতা নয়, পাবলিশার।
রেজিস্ট্রেশন করার পর ইমেইলে একটি লিংক আসবে। তাতে ক্লিক করে একাউন্ট ভেরিফাই করতে হবে। সব কাজ গুলো করার জন্য এই ভিডিওটি দেখতে পারেন।
আপনার একাউন্ট খোলা শেষ। এখন আপনি লগইন করে, লিংক ছোট করে শেয়ার করতে শুরু করুন। এবং তখন থেকেই আয় শুরু হবে। ভিজিটর ক্লিক করার কিছুক্ষনের মধ্যেই আপনার আয় ড্যাসবোর্ড এ দেখা যাবে।

কী ভাবে লিংক শেয়ার করে আয় করবেন?

আপনি যে কোন উপায়ে লিংক শেয়ার করতে পারেন যেমন,
  • সোসাল মিডিয়া তে শেয়ার করে। এর জন্য ফেইসবুক খুব জনপ্রিয় মাধ্যম। আপনি এখানে যে কোন ছবি দিয়ে এর নিচে লিংকটি শেয়ার করতে পারেন। যদি শেয়ার কৃত বিষয়টি মূল্যবান হয়, তবে তার ছবি দিয়ে শেয়ার করতে পারেন। তাবে ক্লিক বেশি হওয়ার সম্ভাবনা আছে।
  • ওয়েব সাইট কিংবা ব্লাগ সাইটে। ওয়েব সাইটের আপনার ঐ বিষয়ের একটি ছবি দিয়ে তাতে লিংক কের দিতে পারেন।
  • ইউটিউব ভিডিও এর নিচে লিংক দিয়ে ও প্রমোট করতে পারেন।

সমাপনীঃ

আশাকরি, অনলাইনে আয় করার এই উপায়টি সবার ভাল লাগার কথা, করণ সহজেই এখান আপনি যেকোন লিংক শেয়ার করে আয় করতে পারবেন। তাই চেষ্টা করুন, অনলাইন আয়ে আপনার ক্যারিয়ার গড়তে। আর আমরা সব সময় আছি আপনার পাশে। কিছু জানার থাকলে কমেন্ট করতে ভুলবেন না।

Total Pageviews