SSC Exam 2020 Result Publish Date - এস এস সি ও সমমান পরীক্ষার ফলাফল ২০২০ প্রকাশিত হবে মে মাসে

SSC Exam 2020 Result Publish Date - এস এস সি ও সমমান পরীক্ষার ফলাফল ২০২০ প্রকাশিত হবে মে মাসে

SSC Exam Result 2020 Published Date | এস এস সি রেজাল্ট ২০২০ কবে দিবে জেনে নিন SSC Dakhil Result 2020

 

চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আগামী ৬ মে প্রকাশ করা হতে পারে। শিক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন এক কর্মকর্তা এ কথা জানান।

ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রণ স্বপন কুমার সরকার বলেন, তাঁরা ৩ থেকে ৭ মের মধ্যে ফল প্রকাশের সম্ভাব্য সময় নির্ধারণ করে মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠিয়েছেন। এখন সরকার প্রধান যেদিন সম্মতি দেবেন সেদিন ফল প্রকাশ হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের ওই কর্মকর্তা বলেন, ৪ ও ৫ মে ছুটির দিন । এ কারণে ৬ মে ফল প্রকাশের জন্য তাঁদের বলা হয়েছে। ৬ মে ফল প্রকাশ হবে, এটা ধরেই তাঁরা প্রস্তুতি শুরু করেছেন।
Search Tags:এস এস সি রেজাল্ট ২০২০ কবে দিবে,SSC Exam Result 2020 BD,২০২০ সালের এসএসসি পরীক্ষার ফলাফল,এস এস সি রেজাল্ট ২০২০- নম্বর সহ এসএসসি পরীক্ষার ফলাফল ২০২০,দাখিল ভোক এবং এসএসসি রেজাল্ট ২০২০,এসএসসি ফলাফল ২০২০ প্রকাশিত হবে মে মাসে,এস এস সি ও সমমান পরীক্ষার ফলাফল ২০২০,এসএসসি রেজাল্ট ২০২০,নাম্বার সহ রেজাল্ট ssc,ssc রেজাল্ট 2020,Dakhil result 2020,SSC Dakhil Exam Result 2020 Published,৬ মে ফল প্রকাশ হবে এসএসসি রেজাল্ট ২০২০,ssc pass marks 2020,ssc result 2020,ssc result 2020 date,ssc exam news 2020,ssc exam folafol 2020

Total Pageviews