Monday, May 7, 2018

প্রেমে আস্থা রেখে সঙ্গীকে কখনও ছেড়ে যেতে চান না এই রাশিগুলির জাতক জাতিকারা

সম্পর্কের বাঁধন এমনই বস্তু যা ছেড়ে বেরিয়ে আসা ভীষণ কঠিন! আন্তরিক টান থেকে এই বাঁধন আরও বেশি দৃঢ় হয়। তবে যে সম্পর্কে সমস্ত উপাদান বিপন্ন সেখানে আর নতুন করে গড়বার কিছু থাকে না। তবে এরকম পরিস্থিতি সামলেও অনেকে কেবলমাত্র ভালোবাসার টানে সেই সম্পর্কের মধ্যে থেকে যান। বাস্তুশাস্ত্র বলছে এমন কিছু রাশি রয়েছে যার জাতক বা জাতিকারা শহ প্রতিকূল পরিস্থিতিতেও কিছুতেই ছেড়ে যান না নিজের কাছের মানুষটিকে। কোন কোন রাশির জাতক বা জাতিকারা এমনটা কের থাকেন? জেনে নেওয়া যাক।
[আরও পড়ুন:কারও চোখ সুন্দর তো কারও ঠোঁট !রাশির বিচারে জানুন মহিলাদের সৌন্দর্যের কিছু তথ্য]
[আরও পড়ুন:টেনশন, দুঃশ্চিন্তা থেকে মুক্তি পেতে কয়েকটি বাস্তু টিপস]
মীন
সাধারণত শান্ত আর ধীর স্থির স্বভাবের হন, মীন রাশির জাতক জাতিকারা। যতটা এঁরা রোম্যান্টিক হন , ততটাই এঁরা নির্ভরশীল মানুষ। তাই এঁদের কাঁধে ভর করে যো কোনও সম্পর্ক টিকে যেতে পারে। এঁরা সম্পর্ক বাঁচানোর তাগিদে নিজের স্বার্থ কখনওই দেখেন না।
বৃষ
এই রাশির জাতকরা সঙ্গীর প্রতি ব্যাপক আস্থাশীল থাকেন। সঠিক মানুষের সঙ্গে এঁরা জুটিবদ্ধ হলে প্রেম ভাঙা মোটেই সহজ নয়। গভীর সম্পর্কের প্রতি এঁরা ভীষণভাবে আস্থাশীল হন। তাই কিছুতেই সঙ্গীকে ছেড়ে যাওয়ার কথা ভাবতে পারেন না এঁরা।
সিংহ
এঁরা জেদি স্বভাবের হওয়ার জন্য বেশ পরিচিত। তবে এঁরা বিশ্বাভ ভঙ্গের কাজ কথনও করেন না। আর কেউ করলেও তাঁদের ছেড়ে কথা বলেন না। নিজের পছন্দের মানুষকে আঁকড়ে ধরতে সবরকমের উদ্যোগ তাঁরা নিয়ে থাকেন. তাই সম্পর্ক ছেড়ে বেরোনোর কথা এঁরা ভাবতেই পারেন না।
কর্কট
কর্কট রাশির জাতক বা জাতিকাদের রাগ প্রচণ্ড। তবে সৎ মন থেকে এঁরা যেকাউকে ভালবাসলে তাঁকে ছেড়ে যান না। বিয়ে বা প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে এঁদের জুটি মেলা ভার!
তুলা
তুলা রাশির জাতক বা জাতিকারা সম্পর্কে ভারসাম্য রাখতে বেশ পছন্দ করেন। পরিবারের সকলের জন্য এঁরা ভাবেন , আর প্রাণপাৎ করেন। তাই সম্পর্কের বাঁধন সহজে ছিঁড়ে বেরিয়ে আসা এঁদের পক্ষে কঠিন। তাই সম্পর্কে কলহ যতই থাকুক এঁরা তা ছাড়তে পারেন না।
মিথুন
মিথুন রাশির জাতক জাতিকাদের কথাবলার ক্ষমতা সাংঘাতিক। তাঁদের সঙ্গে কথায় কেউ পেরে ওঠে না। তাই সম্পর্কের ক্ষেত্রে জটিলতা যতই আসুক, তা এঁরা পার করে যান কথার দাপটে। এঁরা যেমন নিজের পছন্দের মানুষটিকে ছেড়ে আসতে পারেন না। তেমন , সেই প্রিয়নজকেও ছেড়ে যেতে দেন না।
Share:

Last 7 Days