ফরিদপুর শহরের রথখোলা ও সিএন্ডবি পতিতালয় | যৌন পল্লী পরিচিতি । Faridpur Brothel in Bangladesh

ফরিদপুর শহরের রথখোলা ও সিএন্ডবি পতিতালয় | যৌন পল্লী পরিচিতি । Faridpur Brothel in Bangladesh

 ফরিদপুর পতিতালয় আসার উপায় ভাড়া গোপন ভিডিও ও অন্যান্য বিস্তারিত এই ভিডিওতে যা যা জানতে ও দেখতে পারবেনঃঃ---


 ফরিদপুর পতিতালয়,ফরিদপুর শহরের রথখোলা,বিভিন্ন বিভাগীয় শহর থেকে কিভাবে আসবেন ? ভাড়া কত ? কোথায় থাকবেন, পল্লির ভেতরের গোপন ভিডিও ইত্যাদি ।

 ফরিদপুর বাংলাদেশের ঢাকা বিভাগ এর ফরিদপুর জেলার একটি উল্লেখযোগ্য শহর।ঢাকা থেকে ফরিদপুরে সাধারনত সড়ক পথেই যাতায়াত করা হয়ে থাকে। ঢাকা থেকে ফরিদপুরে সড়ক পথে যাতায়েত করতে সময় লাগে ৩ থেকে ৪ ঘন্টা, তবে ফেরী পারাপারের সময় যানজট থাকলে সময় বেশী লাগে।

পরিবহনে যাত্রী প্রতি ভাড়া = ১৮০/- টাকা।

 গাবতলী বাসস্ট্যান্ড থেকে বেশ কয়েকটি বাস ফরিদপুরের উদ্দেশ্য ছেড়ে যায়। এ সব বাস গুলোর মধ্যে আনন্দ পরিবহন, আজমিরী পরিবহন, হানিফ এন্টারপ্রাইজ, নাবিল পরিবহন, দ্রুতি পরিবহন, শাপলা পরিবহন ও সোহাগ পরিবহন অন্যতম। গাবতলী থেকে পাটুরিয়া পর্যন্ত কিছু বাস চলাচল করে। পাটুরিয়া থেকে লঞ্চে করে গোয়ালন্দ ঘাট যাওয়া যায়। সেখান থেকে অন্য বসে উঠে ফরিদপুর যাওয়া যায়। তবে খুলনা ও যশোর রুটের অনেক গাড়ী লঞ্চে যাত্রী পারাপার করে থাকে। লঞ্চে যাতায়াত করলে সময় ও অর্থ দুটোই কম লাগে।

 ফরিদপুরে যাওয়ার পর ভ্রমণকারীর থাকার জন্য রয়েছে বিভিন্ন আবাসিক হোটেল। ফরিদপুর বাসস্ট্যান্ড থেকে আবাসিক হোটেল গুলোর দূরত্ব মাএ ১ কিলোমিটার, রিক্স ভাড়া ১০ টাকা। আবাসিক হোটেলের সর্বনিম্ন ভাড়া ৮০ টাক সর্বোচ্চ ভাড়া ৯০০ টাকা। আবাসিক হোটেল গুলোতে সিঙ্গেল ও ডাবল উভয় বেড রয়েছে। সরকারি কর্মকতা ও কর্মচারীদের জন্য রয়েছে সার্কিট হাউজ।

 Photos of Faridpur Brothel in Bangladesh











Total Pageviews